🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রংপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ দেশের খবর, রংপুর

14409119_339054933105584_993149330_nশাহরিয়ার মিম, রংপুর:

রংপুর সিটি কর্পোরেশনের ভ্রাম্যমান আদালত ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে লালবাগ এলাকায় নুর মোহাম্মদ মোস্তফা রাজ এর নূরানী হোটেলে অভিযান পরিচালনা করে।

বৃহষ্পতিবার রংপুর সিটি কর্পোরেশনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব এস.এম. গোলাম কিবরিয়া এতে নেতৃত্ব দেন। অভিযানকানে খোলা খাবার ও অপরিস্কার অপরিছন্ন,নোংরা পরিবেশ ও পলিথিন ব্যবহার এর জন্য বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আইন ১৯৯৫ ধারায় এবং ভোক্তা অধিকার সংরক্ষন ২০০৯ আইনে ২০,০০০/- টাকা(বিশ হাজার টাকা) জরিমান সহ ২০ কেজি মিষ্টি ও দই ধ্বংস করা হয়।

এছাড়া লালবাগ এলাকায় পান বিক্রেতা মোঃ মোস্তফার দোকানে সিগারেটের বিজ্ঞাপন প্রচারের জন্য ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রন ২০০৫ আইনে জরিমানা করা হয় এছাড়া শহরের শাপলা চত্বর এলাকায় ইউনিএইড কোচিং সেন্টারের পরিচালক রেজাউল করিমকে ট্রেড লাইসেন্স নবায়ন না করায় কারনে ৫,০০০/- জরিমানা করা হয়।

রংপুর সিটি কর্পোরেশনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. গোলাম কিবরিয়া জানান জনস্বার্থ ও জনস্বাস্থ্য নিশ্চিত করণে ভ্রাম্যমান আদালতের ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।