🕓 সংবাদ শিরোনাম

 সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতি

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

বরিশালে লঞ্চডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২০


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল- বরিশালের বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চডুবির ঘটনায় আরও এক নারী ও এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ২০ জনের লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও সাতজন।

banariparaবৃহস্পতিবার বিকালে ফেরিঘাট এলাকা থেকে সাড়ে তিন বছরের শিশু মাফিয়ার লাশ ও সন্ধ্যায় বাংলাবাজার নলশ্রী এলাকা থেকে হামিদা বেগম (৪০) নামে এক নারীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

এর আগে বৃহস্পতিবার সকাল পৌনে নয়টার দিকে উদ্ধারকারী জাহাজ নির্ভীক ডুবে যাওয়া লঞ্চটিকে উদ্ধার করে। এ সময় চার শিশুর লাশ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মসজিদ বাড়ি সংলগ্ন সন্ধ্যা নদীতে র্অধশতাধকি যাত্রী নিয়ে এমএল ঐশী-২ নামের লঞ্চটি ডুবে যায়।