সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তানি শিল্পীদের ভারত ছাড়তে ফতোয়া!

৪:২৫ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০১৬ বিনোদন

news_picture_36991_pakistani_artist1


বিনোদন ডেস্কঃ

উরি-উরনের আঁচ এবার সাংস্কৃতিক জগতেও। পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের ওপর কড়া ফতোয়া জারি করল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। ৪৮ ঘণ্টার মধ্যে সব পাক অভিনেতা-অভিনেত্রীকে ভারত ছাড়ার নির্দেশ দিল এমএনএস।

এই তালিকায় রয়েছেন ফাওয়াদ খান, আলি জাফার, রাহাত ফতে আলি খান, মাহিরা খানের মতো তারকারা। নিজেরা ভারত না ছাড়লে তাঁদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়ারও হুঁশিয়ারি দিল নবনির্মান সেনা।

এই মুহূর্তে এমএনএসের এমন পদক্ষেপ যথেষ্ঠ তাত্‍পর্যপূর্ণ বলে অনেকে মনে করলেও, ভারত ও পাকিস্তানের অস্থিরতার জের কেন শিল্পীদের ওপর পড়বে এই নিয়ে শিল্পমহলে শুরু হয়েছে সমালোচনার ঝড়।