• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:৫২

ভারতে বাবার বাড়ি যেতে না দেয়ায় স্বামীকে কামড়ে হত্যা করল স্ত্রী !

❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক-
ভারতের কানপুরে বউয়ের কামড়ে ৩৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্ত্রী নিজের বাপের বাড়ি ফতেপুরে যেতে চেয়েছিলেন। তবে তাঁকে যেতে দেননি স্বামী। আর এই নিয়ে মনোমালিন্যের জেরে স্বামী অরবিন্দকে কামড়ে দেন গোমতী দেবী। আর তাতেই বেঘোরে প্রাণ গেছে অরবিন্দের। স্থানীয় থানায় অরবিন্দের মা অভিযোগ জানানোর পরই বিষয়টি জানাজানি হয়।
জানা গেছে, অরবিন্দ ও গোমতী দেবী তাঁদের দুই সন্তানকে নিয়ে পাহাড়িপুর গ্রামে থাকতেন। সঙ্গে থাকতেন অরবিন্দের মা গুলাবি দেবী। বউয়ের কামড়ে বেঘোরে প্রাণ গেল বরের গোমতীদেবী বাপের বাড়ি যাওয়ার কথা বলতেই সটান না বলে দেন অরবিন্দ। আর তাতে ক্ষিপ্ত হয়ে স্বামীর গলা, বুক ও পেটে কামড়ে গভীর ক্ষত করে দেন গোমতী। রক্তাক্ত অবস্থায় অরবিন্দকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
454544ঘটনাটি ঘটে বুধবার রাতে। গুলাবিদেবীর চোখের সামনেই এই ঘটনা ঘটে। তিনি কোনওমতে প্রতিবেশীদের খবর দেন। তবে কেউ এসে ভিতরে ঢুকতে পারছিলেন না। কারণ গোমতী দরজা আগলে দাঁড়িয়েছিলেন। পরে প্রতিবেশীরা দরজা ভেঙে ঢুকে দেখেন রক্তাক্ত অবস্থায় অরবিন্দ মাটিতে পড়ে রয়েছেন। ঘর রক্তে ভেসে যাচ্ছে। এই অবস্থায় প্রথমে জখম অরবিন্দকে হাসপাতালে ভর্তি করা হয়, এবং পরে পুলিশে খবর দেওয়া হয়। তবে ততক্ষণে গোমতী দুই সন্তানকে নিয়ে পালিয়ে যান। অতিরিক্ত রক্তপাতের ফলে অরবিন্দের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন।
পুলিশ জানিয়েছে, অরবিন্দের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এবং গোমতীদেবীর নামে খুনের মামলা রুজু হয়েছে। খুব তাড়াতাড়ি তাকে গ্রেফতার করা সম্ভব হবে বলেও জানিয়েছে পুলিশ।