ফেণীতে মেয়র আনিসুল হককে গণসংবর্ধনা

❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০১৬ আলোচিত বাংলাদেশ

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি-

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র আনিসুল হক বলেছেন একটু একটু করে বদলাতে শুরু করেছে ঢাকা। গত প্রায় দেড় বছরে অনেকটাই বদলে গেছে এ শহর। এক সময় যে শহরে বিলবোডের কারনে আকাশ দেখা যেতনা, সে শহরে গত ৪ মাসে ২৫ হাজার বিলবোর্ড অপসারণ করা হয়েছে। অবৈধ দখল মুক্ত করা হয়েছে অনেক জায়গা।

22222শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ফেনীর দাগণভূঞাঁয় এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সংবর্ধনা অুনষ্ঠানে মেয়র আনিসুল ফেনীর তরুণ সমাজকে লক্ষ্য করে বলেন, জীবন একটা যুদ্ধ ক্ষেত্র, জীবনের জন্য লড়াই করে যেতে হবে, স্বপ্নের পেছনে দৌড়ে নিজের জীবনকে নিজেই গড়ে তুলতে হবে। এসময় তিনি কিভাবে কষ্ট করে গ্রাম থেকে উঠে গিয়ে আজ সফল মানুষদের একজন হতে পেরেছেন তা তরুণদের সামনে ব্যাখ্যা করেন।

ফেনী জেলা আওয়ামীলীগের আয়োজনে মেয়র আনিসুল ও প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিমকে এ বিশাল সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনের সঞ্চালনায়, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাহানারা বেগম সুরমা। এছাড়াও উপস্থিত জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্রাম হোসেন হুমায়ুনসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।