🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

দাঁড়িয়ে থাকা বাসকে কাভার্ডভ্যানের ধাক্কা, প্রাণ গেল ৫ জনের


❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ Breaking News, ফিচার

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাই উপজেলার বরতাকিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। শনিবার ভোরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

road_accident1474690981নিহত ব্যক্তিদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন কর্ণফুলী পেপার মিলের জেনারেল ম্যানেজার সৈয়দুর রহমান। বাকি চারজনের মধ্যে বাসচালকের সহকারী, এক নারী ও এক শিক্ষার্থী রয়েছেন বলে জানা গেছে।আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। তাদের স্থানীয় একাধিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া জানান জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব খুইয়াছড়া নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাস যান্ত্রিক ত্রুটি সরাতে রাস্তার পাশে দাঁড়ায়। এসময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান বাসটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান ফখরুদ্দিন আহমদ জানান, নিহত ব্যক্তিদের লাশ মিরসরাই হাইওয়ে থানায় রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।