• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারসহ ৯ পুলিশ আহত

❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড়ে বগুড়ার গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্য বহনকারী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৬-০৭২০) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপারসহ ৯ পুলিশ সদস্য আহত হয়েছেন। আজ শনিবার ভোর ৬ টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

dr

আহতরা হচ্ছেন, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল জলিল, ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সোহেল রানা, উপ-পরিদর্শক আলমগীর, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম মোস্তফা, কনস্টেবল মোঃ সেলিম, রাশেল আলী, রাসেল, জাহাঙ্গীর ও মাইক্রোবাস চালক শাহীন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদুর রশিদ সময়ের কণ্ঠস্বরকে জানান, চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকায় একটি গোপন অভিযান শেষে বগুড়া ও চাঁপাইনবাবগঞ্জের গোয়েন্দা পুলিশের যৌথ দল ফেরার পথে আজ শনিবার ভোর ৬ টার দিকে শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড়ে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপারসহ ৯ পুলিশ সদস্য আহত হন। আহতদের ২ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।