🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'জনগণের সমর্থন আছে বলেই জঙ্গিবাদ নির্মূলে সক্ষম হচ্ছি'


❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি- পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, এই বাংলার মানুষ জঙ্গিবাদ পছন্দ করে না। বাংলার জনগণকে সঙ্গে নিয়ে আমরা যথেষ্ট জঙ্গিবিরোধী অভিযান চালিয়েছি। জনগণের সমর্থন আছে বলেই আমরা জঙ্গিবাদ নির্মূলে সক্ষম হচ্ছি। অল্প সময়ের মধ্যেই যেসব জঙ্গি মাথাচাড়া দিয়ে উঠেছিল তাদেরকে আমরা কঠোর হাতে দমন করেছি।

maxresdefaultশনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার নতুন চারতলা ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, বলেন, সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে। তাই জনগণকে সম্পৃক্ত করে প্রত্যেকটা এলাকায়, এমনকি প্রত্যেকটা পরিবারে জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ গড়ে তোলা হবে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।