🕓 সংবাদ শিরোনাম

নাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহত

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

গলায় ওড়না পেচিয়ে সেলফি তোলার পর কলেজছাত্রীর আত্মহত্যা


❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ দেশের খবর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  গলায় ওড়না পেচিয়ে সেলফি তুলে মাহিম। পরে সেলফি ধারণ করা মুঠোফোনটি নিচে ফেলে ঝুলে পড়ে সে।কপালে কয়েক ফোঁটা ঘাম। নিরীহ চেহারা। দেখে মনে হয়, সেলফিটি বিষণ্ন কোনো কিশোরীর। অথচ সেই সেলফিটিই জান্নাতুল মাওয়া মাহিম নামের এক কলেজছাত্রী আত্মহত্যার আগের মুহূর্তে তুলেছে বলে ধারণা করছে পুলিশ।

selfi

জান্নাতুল মাওয়া সাতক্ষীরা শহরের কাছে কাশিমপুর গ্রামের মো. গিয়াস উদ্দিনের মেয়ে। সে ঢাকার একটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিল।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালের কোনো এক সময় নিজ ঘরের আড়ায় ওড়না পেচিয়ে আত্মহননের পথ বেছে নেন জান্নাতুল মাওয়া মাহিম নামের ওই কলেজছাত্রী। খবর পেয়ে সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক (এসআই) হিমেল হোসেন মাওয়াদের বাড়িতে যান। তিনি লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে আইনি প্রক্রিয়া সম্পন্ন করেন।

হিমেল হোসেন জানান, আত্মহত্যার ঘটনায় করা মামলাটি তদন্ত করতে গিয়ে তিনি মাহিমের ব্যবহৃত একটি মুঠোফোন হাতে পান। এতেই তিনি মাহিমের সেলফি দেখতে পান।