সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিশা

৪:৩৮ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ বিনোদন

news_picture_37025_tiger_shroff_and_disha1


বিনোদন ডেস্কঃ

টাইগার শ্রফের সঙ্গে তিনি নাকি সম্পর্কে আছেন। এমন একটি কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। তবে দিশা কিন্তু কোনও কথা বলেননি। এতদিনে মৌনতা ভাঙলেন তিনি।

টাইগারের সঙ্গে তার সম্পর্ক নিয়ে যে এত লেখালেখি হয়, সেসব দিশার উপর কী প্রভাব ফেলে? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে দিশা তো হেসেই অস্থির। তিনি বলেন, তিনি খুব ‘অ্যান্টি-সোশাল’। বাড়িতে খবরের কাগজ রাখেন না। একটা নিউজ অ্যাপ্লিকেশন আছে। সেখানে শুধু গুরুত্বপূর্ণ খবর আসে। বলিউডের কোনও খবর আসে না। তাই তার আর টাইগারের সম্পর্কে মিডিয়া কী প্রকাশ করছে, তিনি জানেন না।

অবশ্য এর জন্য তিনি মিডিয়াকে দোষ দেন না। তিনি মনে করেন, মানুষ তার সম্পর্কে জানতে চায়, তাই সংবাদমাধ্যম এসব খবর প্রকাশ করে। তাতে তার কিছু আসে যায় না।

দিশার এও মনে হয়, এসব খবরে টাইগারেরও কিছু যায় আসে না। তিনিও বিষয়টি নিয়ে খুব একটা ভাবিত নন।

টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানি একটি মিউজিক ভিডিওর কাজ করেছেন। নাম বেফিকরে। পরের সপ্তাহে মুক্তি পাচ্ছে এম এস ধোনি: দা আনটোল্ড স্টোরি। ছবিতে ধোনির প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন দিশা।