🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'আ.লীগ নয়, অন্য কেউ অন্য কোনোভাবে দেশ চালাচ্ছে'


❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগ নয় অন্য কেউ অন্য কোনোভাবে এ দেশ পরিচালনা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগী। শনিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

007_231852মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের নেতারা কি বুকে হাত দিয়ে বলতে পারবেন যে, আওয়ামী লীগ দেশ চালাচ্ছে, সরকার পরিচালনা করছে? আওয়ামী লীগ রাজনীতি করছে? আমার মনে হয় না। তাঁরা অন্তর থেকে বলবেন যে না তাঁরা দেশ চালাচ্ছেন না। অন্য কেউ অন্য কোনোভাবে এ দেশ পরিচালনা করছে।

তিনি বলেন, ফখরুদ্দীন-মইন উদ্দিন সরকার দেশে বিরাজনীতিকীকরণের ষড়যন্ত্র শুরু করেছিল। সে ষড়যন্ত্র শেষ হয়ে যায়নি। তাদের অসমাপ্ত কাজ পূর্ণ করছে আওয়ামী লীগ।

সরকার জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে এবং নিজেদের সংকীর্ণ রাজনৈতিক স্বার্থে এই জঙ্গিবাদকে ব্যবহার করছে বলেও এসময় দাবি করেন মির্জা ফখরুল।