সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাইকগাছায় ইট ভাটার দাদনের টাকা নিয়ে সংঘর্ষ; পিতা-পুত্র সহ আহত কয়েকজন

৭:০৬ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ খুলনা, দেশের খবর

as


এন, ইসলাম সাগর, পাইকগাছা (খুলনা):

পাইকগাছায় ইট ভাটার দাদনের টাকা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিতা-পুত্র সহ উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, উপজেলার রাড়–লী গ্রামের ভাটা শ্রমিক সর্দার শহীদুল মিস্ত্রী একই এলাকার সিদ্দিক মিস্ত্রী ও তার ছেলে আজিজুলকে ভাটায় যাওয়ার জন্য ৩৪ হাজার টাকা দাদন দেয়। দাদন দেয়ার পরও ভাটায় যাওয়া নিয়ে সিদ্দিক ও তার ছেলে গড়িমসি করলে এনিয়ে শুক্রবার সকাল ৯টার দিকে শহীদুলের সাথে সিদ্দিকদের কথা কাঁটাকাটি হয়।

কথা কাঁটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিট ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শহীদুল (৫৫) ও তার ছেলে রিপন (২২) সহ উভয় পক্ষের কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।