সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অ্যাঞ্জেলিনা জোলির সিদ্ধান্তে দুঃখিত ব্র্যাড পিট

৮:২৬ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৬ বিনোদন

brad-pitt-angelina-jolie


বিনোদন ডেস্কঃ

ব্র্যাঞ্জেলিনার মেয়াদ শেষ। কালই এক মার্কিন ওয়েবসাইট সূত্রে জানা গিয়েছে সেই খবর। তবে ব্র্যাড পিট বা অ্যাঞ্জেলিনা জোলি-কারও প্রতিক্রিয়া সে ভাবে পাওয়া যায় নি। জোলির আইনজীবী শুধু জানিয়েছেন, পারিবারিক স্বাস্থ্যের জন্য এই সিদ্ধান্ত। এ ব্যাপারে জোলি মন্তব্য করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

তবে আর একটি মার্কিন পত্রিকায় আজ ব্র্যাড পিটের বিবৃতি ছাপা হয়েছে। তাতে তিনি বলেছেন, ‘গোটা বিষয়টিতে আমি খুবই দুঃখিত। কিন্তু আমাদের সন্তানদের ভাল থাকাটাই এখন সব চেয়ে জরুরি। সংবাদমাধ্যমের কাছে অনুরোধ, এই কঠিন সময়ে ওদের জন্য আর অসুবিধে তৈরি করবেন না।’ কিন্তু কাল যে পত্রিকা অ্যাঞ্জেলিনার বিবাহ বিচ্ছেদের খবর প্রথম ফাঁস করেছিল, তাদের আবার দাবি, বাচ্চাদের দেখভালের ক্ষেত্রে যৌথ দায়িত্বের জন্য লড়াই করবেন বলে জানিয়েছেন ব্র্যাড। অ্যাঞ্জেলিনা সে দায়িত্ব একাই নিতে চান বলে জানিয়েছিলেন আইনজীবীকে।

এছাড়া ওই পত্রিকায় বলা হয়েছে, বিচ্ছেদের কারণ হিসেবে যে কথাগুলো উঠে এসেছে, তাতে যথেষ্ট ক্ষুব্ধ ব্র্যাড পিট। জোলি ঘনিষ্ঠদের বক্তব্য, সম্প্রতি ব্র্যাডের মাদক সেবন-মদ্যপান-রাগ নিয়ে জোলির সমস্যা হচ্ছিল। ব্র্যাডের রাগের প্রভাব পড়ছিল ছেলেমেয়েদের উপরে। তাই জোলির এই সিদ্ধান্ত।

পত্রিকায় বলা হচ্ছে, বিচ্ছেদের মামলা করায় ব্র্যাড এখন জোলির উপরে ক্ষিপ্ত ছেলেমেয়েদের প্রসঙ্গেই। কারণ এতে সন্তানদের উপরে কতটা প্রভাব পড়বে, সেটা কেন জোলি ভেবে দেখছেন না- প্রশ্ন পিটের নিটকজনদের। এদিকে আর তাঁর প্রাক্তন স্ত্রী জেনিফার অ্যানিস্টন বলেছেন, ‘এ সবই কর্ম!’