🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:১৭

সাভারে একটি ফ্ল্যাট থেকে ১৬’শ পিচ ফেন্সিডিলসহ বুয়েটের দুই ইঞ্জিনিয়ার আটক

❏ রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

মোঃ মনির মন্ডল, নিজেস্ব প্রতিবেদক, সাভারঃ

সাভারে একটি ফ্ল্যাট বাড়িতে অভিযান চালিয়ে ১৬শ পিচ ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব ৪। রবিবার গভীর রাত তিন টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের আলম নগর সুগন্ধ হাউজিং এর ভিতর থেকে ১৬ ব্যাগে ১৬’শ পিচ ফিন্সিডিল উদ্ধার সাভার নবীনগর র‌্যাব ৪।

র‌্যাব জানায়, গভীর রাতে গোপন সংবাদের ভিতিত্বে সাভার নবীনগর র‌্যাব ৪ এর এ এসপি উনু মং এর নেতৃত্বে গোপন সংবাদের ভিতিত্বে আলম নগর সুগন্ধা হাউজিং এর রোড নং ৮ এর বাড়ি নং ৩ এর তিন তলা বাড়ির নিচতলায় একটি ফ্ল্যাটে অভিযাান পরিচালনা করা হয়। এসময় ওই ফ্ল্যাট থেকে ১৬ ব্যাগ ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এসময় ওই ফ্ল্যাট থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বুয়েটের দুই ইঞ্জিনিয়ারকে আটক করা হয়েছে।

atok-savar

এলাকাবাসীরা জানায়, আলম নগর সুগন্ধা হাউজিংএ এত নিরাপত্তা থাকতে ওই বাড়িতে কিভাবে ফেন্সিডিলের ব্যবসা করতো মাদক ব্যবসায়ীরা। তা নিয়ে দেখা গেছে বিভিন্ন রহস্য।

র‌্যাব ৪ এর এ এসপি উনু মং জানায়, আটক বুয়েটের দুই ইঞ্জিনিয়ার ও সুগন্ধা হাউজিং কতৃপক্ষকে আমরা জিজ্ঞাসাবাদ করবো। কিভাবে এই খানে ফেন্সিডিলের ব্যবসা করা হতো। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।