• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় পাকিস্তানের !

❏ রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা দ্বিতীয় জয় পেলো পাকিস্তান। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ১৬ রানে জিতে এক ম্যাচ হাতে রেখেই বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সিরিজ নিশ্চিত করেছে সরফরাজ বাহিনী।

শনিবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। ওপেনার সার্জিল খান আউট হয়ে যান ব্যক্তিগত ২ রানের মাথায়। এরপর বাবর আজম (১৯) দ্রুত আউট হলে চাপে পরে পাকিস্তান। ৩৬ বলে ৪০ রান করে লতিফের বিদায়ের পর দলের বিপর্যয়ের সময় ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন অধিনায়ক সরফরাজ।

শূন্য রানে জীবন পাওয়া মালিককে সঙ্গে নিয়ে ৬৯ রানের জুটি গড়ে দলকে ১৬০ রানের সংগ্রহ এনে দেন সরফরাজ। ২৮ বলে তিনটি চার ও একটি ছক্কায় ৩৭ রান করেন মালিক। আর সরফরাজ অপরাজিত থাকেন ৪৬ রানে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে স্যামুয়েল বদ্রি, ডোয়াইন ব্রাভো ও কার্লোস ব্রাথউইট একটি করে উইকেট লাভ করেন।

pak-criজবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনার জনসন চার্লস (১০) এবং এভিন লুইস (৩) বিদায় নিলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। পরবর্তীতে হাসান আলির বলে বোল্ড হওয়ার আগে আন্দ্রে ফ্লেচার করেন ২৯ রান। তবে দলকে জেতানোর মতো কিছু করতে পারেননি তিনি।

ম্যাচের শেষের দিকে সুনীল নারিনের ঝোড়ো ইনিংসও কোনো কাজেই আসেনি দলের। ওয়াহাব রিয়াজের করা ম্যাচের শেষ বলে আউট হওয়ার আগে নারিন ১৭ বলে ৩০ রান করেন। পাকিস্তানের হয়ে সোহেল তানভির ও হাসান আলী ৩টি করে উইকেট তুলে নেন। ইমাদ ওয়াসিম, মোহাম্মাদ নেওয়াজ এবং ওয়াহাব রিয়াজ নেন একটি করে উইকেট।