সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জর্ডানে বন্দুকধারীর গুলিতে লেখক নিহত

৩:২৭ অপরাহ্ন | রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০১৬ আন্তর্জাতিক

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0আন্তর্জাতিক ডেস্কঃ-  এবার জর্ডানে এক বন্দুকধারীর গুলিতে প্রাণ গেল এক বিতর্কিত লেখকের। তিনি একজন খিস্টান  লেখক। তার নাম নাহিদ হাত্তার। তাকে  রোববার গুলি করে হত্যা করেছে এক বন্দুকধারী।

নাহিদ হাত্তার জর্ডানের বিতর্কিত লেখক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম ও আল্লাহকে অবমাননা করে- এমনটি একটি ছবি পোস্ট করে তুমুল সমালোচিত হন। এ নিয়ে তার বিরুদ্ধে মামলা হয় এবং বিচার শুরু হওয়ার পথে ছিল।

রয়টার্স অনলাইনের এক খবরে রোববার এ তথ্য জানানো হয়েছে।

নাহিদ হাত্তার সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদের সমর্থক ছিলেন। ইসলাম অবমাননার ছবি প্রকাশের পর এ নিয়ে মামলা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নাহিদ হাত্তার ছবি প্রকাশের পর বিক্ষোভ শুরু হয়। তাকে গ্রেপ্তারের জন্য রাস্তায় বিক্ষোভ প্রদর্শন করে জনগণ। জর্ডান কর্তৃপক্ষের মতেও হাত্তার অপরাধ করেছেন। কারণ এতে ধর্মের অবমাননা হয়েছে।