🕓 সংবাদ শিরোনাম

সোনারগাঁয়ে সড়কের পাশে মিলল বোরকা পরা তরুণীর মরদেহরাতে দোকান থেকে নিখোঁজ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ মিললো সকালেজরুরি বিজ্ঞপ্তিতে আলিম পরীক্ষার তারিখ পরিবর্তনইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

ভোলায় ৫ বছরের শিশুকে ফুসলিয়ে ধর্ষণ করলো মাদ্রাসা ছাত্র


❏ রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০১৬ অপরাধ, দেশের খবর, বরিশাল

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি: ভোলায় প্রথম শ্রেনীর ৫ বছরের এক শিশুকে জোর করে ধর্ষণ করে মুবিন নামের এক মাদ্রাসার ছাত্র। গত বৃহস্পতিবার রাতে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের গুপ্ত মুন্সী গ্রামে এই ঘটনা ঘটে।

rape-01শুক্রবার মধ্যরাতে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয় । এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। তবে পুলিশ এখন পর্যন্ত অভিযুক্তকে কাউকে গ্রেফতার করতে পারেনি ।

ভোলা মডেল থানার ওসি খায়রুন কবির ও প্রতক্ষদর্শীরা জাননা, বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটি বাসায় টিভি দেখছিলো । এমন সময় লম্পট মবিন তাকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে এক পর্যায়ে জোড় পূর্বক ধর্ষণ করে। পরে শিশুটিকে বাড়ীতে প্রাথমিক চিকিৎসা দেয়া হলে অবস্থার অবনতি হলে শুক্রবার মধ্যরাতে তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।