গোপালগঞ্জে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি

❏ রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত,গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে গফ্ফার মোল্লা নামে এক ব্যক্তির বসতঘর পুড়ে ছাই হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে পরিবার সূত্র জানিয়েছে।

ক্ষতিগ্রস্থ গফ্ফার মোল্লা জানিয়েছেন, বসত ঘরের ভিতর পাট ছিল। প্রথমে পাটে আগুন লাগে। এসময় ঘরের সবাই ঘুমিয়েছিল। আগুনের ধোয়া ও তাপে ঘরে থাকা মানুষ গুলো বেরুতে সক্ষম হয়। প্রথমে স্থানীয়রা আগুন নিভতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তারা পৌছানোর আগেই ঘরে থাকা মালামাল, স্বর্ণালংকার ও পাটসহ ঘরটি পুড়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ogni

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার মোঃ মাহাতাব উদ্দিন বলেন, ঘটনাস্থলে পৌছানোর পর প্রায় ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত। এতে ওই পরিবারের ৫লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।