• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

এমপির ছেলে রুমনের তিনদিনের রিমান্ড মঞ্জুর


❏ রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০১৬ আলোচিত বাংলাদেশ

সাতক্ষীরা প্রতিনিধি- চাঁদাবাজির দুই মামলায় সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালত। রোববার দুপুরে সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট আদালতের বিচারক হাবিবুল্লাহ বাহার এ রিমান্ড মঞ্জুর করেন।

unnamedএর আগে রুমনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে তাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। এই তিনের মধ্যে দুই দিন জেলগেটে এবং একদিন সাতক্ষীরা সদর থানায় নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারবে।

চাঁদাবাজির দুটি মামলায় গত ১৮ সেপ্টেম্বর রাশেদ সরোয়ার রুমনকে চৌরঙ্গী মোড়ের একটি বাড়ি থেকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠায় পুলিশ। রুমনের মা জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের (৩১২) সদস্য ও সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি।

রুমন দীর্ঘদিন সৌদি আরবে বসবাস করেছেন। সেখানে এক অনৈতিক ঘটনার দায়ে তাকে দেশে ফিরে আসতে বাধ্য করা হয়। এর আগে ঢাকায় মাদকসহ এবং সাতক্ষীরার বিউটি হোটেলে নারীসহ গ্রেপ্তার হন তিনি।

এছাড়া তার বিরুদ্ধে লাইসেন্সকৃত পিস্তলের বেআইনি ব্যবহার, বেপরোয়া গাড়ি চালনা, অসামাজিক কার্যকলাপ এবং জাতীয় সংসদ সদস্যের স্টিকারযুক্ত গাড়ি ব্যবহারের নানা অভিযোগ রয়েছে। সম্প্রতি তিনি এক শিক্ষককে রড দিয়ে পিটিয়ে আহত করেন।