নাটোরের সিংড়ায় জোড়া খুন মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

❏ রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০১৬ দেশের খবর, রাজশাহী

তাপস কুমার, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার বরগ্রামের সাবেক মেম্বার মোজাফ্ফর হোসেন ওরফে মোজাই ডাকাত ও তার ভাই হাসেম আলীকে হত্যার জোড়া খুন মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।  আজ রবিবার ভোরে সিংড়া উপজেলার বালুয়া বাসুয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

rab-atok

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বড়গ্রাম এলাকার জায়েদ আলীর ছেলে শাহাদাত হোসেন, আব্দুল আজিজের ছেলে রুহুল আমীন ও বগুড়ার শাহাজানপুরের মৃত আকবর আলীর ছেলে আব্দুল মোতালেব ওরফে ভাগ্নে শামীম।

র‌্যাব-৫ এর সিপিসি ২ এর এএসপি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বালুয়া বাসুয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ এর একটি দল। এ সময় লসিমনে চড়ে সিংড়া বাজারের দিকে যাওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের আজ রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে র‌্যাব ৫ এর নাটোর কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের গ্রেফতার দেখানো হয়।

উল্লেখ্য, গত ৪ আগষ্ট রাতের কোন এক সময় নাটোরের সিংড়ায় মোজাফ্ফর হোসেন মোজাই (৪০) নামের সাবেক এক ইউপি সদস্যকে গুলি করে ও কুপিয়ে এবং তার সহোদর হাসেম আলীকে পা কেটে ফেলা আহত করলে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এছাড়া অপর সহোদর মহসিন আলীকে কুপিয়ে আহত করে। নিহত মোজাফ্ফর হোসেন ওরফে মোজাই ডাকাত ও  হাসেম আলী বরগ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে।

ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সে সময় ৪ নারীকে আটকও করে পুলিশ। পরে ৫ আগষ্ট নিহত মোজাই ডাকাতের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীসহ ১৯ আসামীর নাম উল্লেখসহ আরো ১৫/২০ জনকে অজ্ঞাত আসামী করে সিংড়া থানায় একটি হত্যা মামলা করেন।