🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

অাজ টাঙ্গাইলে সকাল-সন্ধ্যা বিদ্যুৎ সরবরাহ বন্ধ


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

power_plant


অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি:

অাজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত একটানা ১২ ঘন্টা সমগ্র টাঙ্গাইল জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। টাঙ্গাইল বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির পৃথক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পিজিসিবি কর্তৃক নব-নির্মিত কালিয়াকৈর গ্রীড উপ-কেন্দ্রের সাথে টাঙ্গাইল গ্রীড সংযুক্ত করার লক্ষ্যে অাজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৬টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৩২ কেভি সঞ্চালন লাইন ও টাঙ্গাইল গ্রীড উপ-কেন্দ্রের বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হচ্ছে না।

এ জন্য বিদ্যুৎ বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। এ ব্যাপারে টাঙ্গাইল জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মুখলেছ গনি সময়ের কন্ঠস্বরকে জানান, বিদ্যুৎ সরবরাহ বন্ধের বিজ্ঞপ্তিটি জন-অবহিত করার জন্য সারা জেলায় প্রচার করা হয়েছে। এ দিকে, ১২ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধের ঘোষনায় টাঙ্গাইল জেলা বাসীর মাঝে তোলপাড় শুরু হয়েছে।