🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

শৈলকুপায় ট্রাকের ধাক্কায় আখ ব্যবসায়ী নিহত, আহত-২


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ Breaking News, খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় জামাল উদ্দিন (৬০) নামে এক আখ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ২ জন। আহতরা হলো নজরুল ইসলাম (৫০) ও আব্দুর রাজ্জাক (৬০)।

রবিবার সকালে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের দুধসর ভূমিহীন নামক স্থানে দূর্ঘটনাটি ঘটেছে ।

স্থানীয় সুত্রে জানা যায়, চন্ডিপুর গ্রামের জামাল ও নজরুল এবং ব্রাহীমপুর গ্রামের আব্দুর রাজ্জাক রবিবার সকালে মাগুরা থেকে করিমন যোগে আখ নিয়ে নিজ বাড়ী শৈলকুপায় আসছিল। সে সময় খুলনা-কুষ্টিয়া মহাসড়কের উপজেলার দুধসর ভূমিহীন নামক স্থানে পৌছলে পেছন থেকে একটি ট্রাক তাদের করিমনে ধাক্কা দেয়। এ সময় জামাল, নজরুল ও রাজ্জাক ছিটকে পরে আহত হয়। পরে ন্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

accident

এরমধ্যে গুরুত্বর আহত জামাল উদ্দিনকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতে তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।