🕓 সংবাদ শিরোনাম

‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:১০

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় প্রাণ গেল ৩ জনের

❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ Breaking News, চট্টগ্রাম, দেশের খবর, স্পট লাইট

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি- ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার ইসলাবাদে দ্রুতগামী ট্রাকের চাপায় তিনজন নিহত হয়েছেন। রবিবার রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

accdentখাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে মহাসড়কের ইসলামাবাদ এলাকায় দিগন্ত পরিবহনের একটি বাস বিকল হয়ে পড়ে ছিল। বাসের চালক, কন্ডাক্টর ও সহযোগী বাসটি মেরামতের কাজ করছিলেন।

এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসটিকে ধাক্কা দিলে ওই তিনজন ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।