🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

চারঘাটে ৫০ লক্ষ টাকার ডাউল চুরী : আটক-২


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী চারঘাট উপজেলায় আজ সোমবার দিবাগত রাতে ৫০ লক্ষ টাকার ডাউল চুরীর ঘটনা ঘটেছে। উপজেলার হলিদাগাছী তালতলা মের্সাস জামান ডাউল এন্ড সটিং মিলস থেকে প্রায় ৫০ লক্ষ টাকার মুল্যের ডাউল ডাকাতি হয়েছে বলে জানান ডাউল মিলের মালিক শহীদুজ্জামান সজল এবং ওয়াহেদুজ্জমান কাজল।

atok

সংশ্লিষ্ট এবং ডাউল মিল অতন্দ্র প্রহরী ইউসুফ আলী স্থানীয় সাংবাদিকদের জানান, দুইটি  ট্রাক ডাউল মিলের সামনে গতি রোধ করে প্রায় ১৫ জন লোক ট্রাক থেকে নেমে আসে এবং কিছু বুঝে উঠতে দেবার আগেই দারোয়ানকে হাত, পা ও মুখ বেঁধে এলোপাতাড়ি প্রহাড় করে। পরে দুইটি ট্রাক ডাউল লোড করে পালিয়ে যাাবার সময় স্থানীয়দের সহযোগিতায় ডাকাত দলের সদস্য খোকন (২৭) খুলনা জেলার তের খাদিয়া গ্রামের মুকিতের ছেলে এবং লালমনিরহাটের খামারটাররি গ্রামের শমসেরর ছেলে আতাউর রহমান (২৯) দুই জনকে ধরে চারঘাট মডেল থানায় সোর্পদ করা হয়।

প্রসঙ্গত, উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ এবং ইউএনও আব্দুস সামাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ঘটনা প্রসঙ্গে চেয়ারম্যান বলেন, আইন শৃঙ্খলা বাহীনি ও প্রশাসনকে আরো বেগবান হতে হবে। কিন্ত এলাকাবাসীরা পুলিশ বিরুদ্ধে অভিযোগ করে বলেন, রাত্রীকালীন পুলিশ টহলের গড়িমসির কারনেই চারঘাট উপজেলার চুরী ও ডাকাতি সংগঠিত হয়। এ বিষয়ে পুঠিয়া সার্কেল আছলাম উদ্দিন (এএসপি) বলেন, ডাকাতি হাবার বিষয়টি তদন্ত চলছে এবং খুব দ্রুতই ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করা হবে।

ডাউল মিলে ডাকাতি সংগঠিত হবার পর পরেই সংবাদ মারফতে চারাঘাট মডেল থানা পুলিশ ঘটনা স্থলে পৌছায়। এবং দুইজন ডাকাত সহ ডাকাতি হওয়া ডাউলসহ একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৪-৬০০১) উপজেলা শিবগঞ্জ এলাকা থেকে উদ্ধার করা হয়। এবং আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে রাজশাহী বিজ্ঞ আদলতে পাঠানো হবে বলে জানান, ওসি নিবারন চন্দ্র বর্মন।