সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সাপাহারে ধীর গতিতে রাস্তার কাজ হওয়ায় অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতা

১২:৫৬ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

নয়ন বাবু, সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার সদরের জয়পুর রাজ্যধর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে জিরোপয়েন্ট হয়ে নতুন বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় ১ কিলোমিটার রাস্তার কাজ ধীর গতিতে হওয়ায় অল্প বৃষ্টিতেই বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

jolabodhota

গতকাল রবিবার দুপুর থেকে এ পর্যন্ত গুড়িগুড়ি বৃষ্টি হওয়ায় সদরের প্রান কেন্দ্র জিরোপয়েন্ট সহ বিভিন্ন জায়গায় এ জলাবদ্ধতা সৃষ্টি হয়। এ জলাবদ্ধতায় সদরের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ একাধিক যাতায়াতকারী সবচেয়ে বেশি সমস্যা পড়েছেন। বাস-ট্রাক ও মোটর সাইকেল যাতায়াতের সময় বিভিন্ন জায়গার জলাবদ্ধতার পানি রাস্তায় হেটে যাওয়া শিক্ষার্থী ও যাতায়াতকারীদের পরনের কাপড়-চোপড় ভিজে যাচ্ছে। হাটতে গিয়ে পরনের কাপড়-চোপড় ভিজে যাওয়ায় শিক্ষার্থী সহ অনেকে কর্মস্থলে না গিয়ে বাসায় ফিরে যান। বৃষ্টি আরও হলে এ ভোগান্তি চরমে পৌছাবে বলে মনে করেন অনেকে। সড়ক ও জনপদ বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে এলাকাবাসীর দাবী যাতে দ্রুত এ রাস্তার কাজ শেষ করা হয়।

এ বিষয়ে পত্নীতলা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ সাজ্জাদ হোসেনের সাথে কথা হলে তিনি সময়ের কণ্ঠস্বরকে জানান, দ্রুত এ রাস্তার কাজ শেষ করা হবে।