🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'ব্যাটিংয়ে তারা পিছিয়ে ছিল তবে তাদের অভিজ্ঞতার কাছেই আমরা হার মেনেছি'


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক - বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ৭ রানে পরাজিত হয়েছে আফগানিস্তান। ২৬৬ রানের জবাবে ২৫৮ রানে থামে আফগানদের ইনিংস। কিন্তু ম্যাচের এক পর্যায় প্রায় জয়ের দিকেই যাচ্ছিল আফগানিস্তান।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আফগান দলপতি আসগর স্তানিকজাই জানালেন বোলিংয়েই এগিয়ে গিয়েছে বাংলাদেশ। তাদের অভিজ্ঞতার কাছেই আফগানরা পরাজয় বরণ করে নিয়েছে। তবে সেই সাথে নিজেদেরকেও দায়ী করলেন তিনি। জানালেন ম্যাচের শেষ ভাগে বাজে শটস খেলে আউট হয়েছে সেট ব্যাটসম্যানরা।

asghar-stanikzai-afgan

আমরা ভালোই খেলে যাচ্ছিলাম কিন্তু বাংলাদেশ দল ভালো বোলিং করেছে। তাদের অভিজ্ঞতার কাছে আমরা হার মেনেছি। তবে ব্যাটিংয়ে তারা পিছিয়ে ছিল। আমরা ভালো বল করেছি। রশিদ এবং নভীন বাংলাদেশকে গুটিয়ে দিয়েছে। এক সময় তারা ২৮০-২৯০ রান টার্গেট করেছিল আমরা তা ২৬৫ রানেই থামিয়ে দিয়েছি।

তিনি আরও বলেন, আমরাও মাঠে বেশ কিছু ভুল করেছি। আমাদের দুই সেট ব্যাটসম্যান বাজে শট খেলে আউট হয়েছে, আমরা শেষের দিকে পিছিয়ে পড়েছিলাম। আমরা সব বলেই মারমুখী হয়ে পড়েছিলাম। আশা করি সামনের ম্যাচে নিজেদের ভুলগুলো শুধরে নিব।