সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জয়ের ম্যাচে জরিমানা গুনতে হচ্ছে টাইগার সাব্বিরকে

২:৪৯ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ম্যাচ এতটা কঠিন হবে কে ভেবেছিল! ২৬৬ রানের লক্ষ্যে খেলতে নেমে ম্যাচকে একেবারে নিজেদের হাতের মুঠোয় নিয়ে ফেলেছিলো আফগানিস্তান। অবশেষে আফগানদের হাতের মুঠো থেকে ম্যাচটা বের করে আনলেন সাকিব-তাসকিনরা। আর ৭ রানের শ্বাসরূদ্ধকর একটি জয় উপহার দিলেন তারা বাংলাদেশকে।

তবে জয়ের এ ম্যাচে জরিমানা গুনতে হচ্ছে বাংলাদেশি ব্যাটসম্যান সাব্বির রহমানকে। আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ করায় আইসিসি তার ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করেছে।

sabbirপানি পানের বিরতির সময় আপম্পায়ারের দেওয়া একটি সিদ্ধান্ত নিয়ে মাঠে প্রতিবাদ করে অনাকাঙ্ক্ষিত মন্তব্য করেন। পরে ম্যাচ শেষে ম্যাচ রেফারিকে জানালে টাইগার এই ব্যাটসম্যানের জরিমানা করা হয়।