সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ছয় সন্তানকে নিয়ে ভাড়া বাড়িতে অ্যাঞ্জেলিনা জোলি

৩:০৮ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ বিনোদন

news_picture_37097_joli1


বিনোদন ডেস্কঃ

ব্রাড পিটের সঙ্গে বিচ্ছেদের আবেদনের পর এবার বাড়ি ছেড়ে সন্তানদের নিয়ে ভাড়া বাড়িতে উঠতে চলছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

পিপল ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে, জোলি তার ছয় সন্তানকে নিয়ে এখন লস অ্যাঞ্জেলসের একটি ভাড়া বাড়িতে আছেন।

রিয়েল স্টেটের একটি সূত্র বলেছে, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে জোলি মাসে ৯৫ হাজার মার্কিন ডলার দিয়ে একটি বাড়ি ভাড়া করেছেন। তাড়া থাকায় না দেখেই ভাড়া নেন জোলি।

গত ২০ আগস্ট পিটের সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন জোলি। পরিবারের কথা চিন্তা করেই বিচ্ছেদের পথে হেঁটেছেন বলে জানিয়েছেন হলিউড অভিনেত্রী।