সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের পুরস্কার পাওয়ায় বশেমুরবিপ্রবিতে আনন্দ মিছিল

❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ শিক্ষাঙ্গন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লিঙ্গ সমতা ও নারীর ক্ষমতায়নে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ জাতিসংঘের পুরস্কার ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ’ এবং ডিজিটাল বিশ্বের পথে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার অবদানে মাননীয় প্রধানমন্ত্রীর পুত্র ও আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ অর্জন করায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জে ২৬ সেপ্টেম্বর ২০১৬ দুপুর ১টায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

misil

আনন্দ মিছিলের নেতৃত্ব দেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ খোন্দকার নাসির উদ্দিন। আনন্দ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ খোন্দকার নাসির উদ্দিন মাননীয় প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বের প্রশংসা করেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এছাড়া আনন্দ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জীব বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ডঃ মোঃ আব্দুস সাত্তার, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ডঃ মোঃ শাহজাহান, রেজিস্ট্রার প্রফেসর ডঃ মোঃ নূরউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, অতিরিক্ত প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া প্রমুখ।

উক্ত আনন্দ মিছিলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অংশ গ্রহণ করেন।