• আজ বৃহস্পতিবার। ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:১৮

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে চায় বিএনপিও!

⏱ | সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ 📁 Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর- ইতিমধ্যে আওয়ামী লীগ ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়ার। পাশাপাশি প্রধানমন্ত্রীকে বিএনপিও সংবর্ধনা দেবে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

দুদু বলেন, প্রধানমন্ত্রী দেশে এসে যদি জনগণের মতামত নিয়ে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের ঘোষণা দেন, তাহলে বিএনপিও তাকে সংবর্ধনা দেবে।

42735-8hasinaসোমবার দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন। সাংবাদিক আতাউস সামাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘বাংলাদেশ ইয়ূথ ফোরাম’ নামের একটি সংগঠন এই স্মরণ সভার আয়োজন করে।

শান্তিপূর্ণ নির্বাচন ছাড়া দেশের চলমান সংকট নিরসন সম্ভব নয় উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, ‘আমরা সংঘাত হানাহানি চাই না। শান্তিপূর্ণ নির্বাচন চাই। যে নির্বাচনের মাধ্যমে দেশের চলমান গণতন্ত্রের সংকট কেটে যাবে।’

‘গণতন্ত্র ফিরিয়ে দিতে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ। তিনি বলেন, ‘অনেক ভাল কাজ করেছেন, আর একটি কাজ করুন। প্রধানমন্ত্রীর এই মুহূর্তে একটি কাজ বাকি আর সেটা হলো দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্রকে ফিরিয়ে দেওয়া। প্লিজ, প্রধানমন্ত্রী গণতন্ত্রকে ফিরিয়ে দিন।’