🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

পরীমণি-নুসরাত ফারিয়ার অন্যরকম প্রতিযোগিতা


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ বিনোদন

news_picture_37096_nusrat-pori1-1


বিনোদন ডেস্কঃ

নুসরাত ফারিয়া ও পরীমনি- দু’জনই ২০১৫ সাল থেকে চলচ্চিত্রে কাজ করছেন। একই বছরে তাদের প্রথম ছবি মুক্তি পেয়েছে। এ সময়ের নায়িকাদের মধ্যে তাদের ঘিরেই এখন আলোচনার বাতাস বইছে সর্বত্র। জনপ্রিয় এ দুই নায়িকা অন্যদের চেয়ে আরও একটি বিষয়ে এগিয়ে। আর সে ক্ষেত্রটি হলো- ফেসবুক।

দেশের প্রথম নারী তারকাদের মধ্যে তাদের দু’জনের ফলোয়ার ৫ মিলয়নের ওপরে! অর্থাৎ ফেসবুকের ফ্যানপেজে তাদের অনুসারী এখন পঞ্চাশ লাখ ছাড়িয়ে গেছে।

পরীমনি সর্বোচ্চ ৫৪ আর নিকটতম হিসেবে ফারিয়া ৫১ লাখের বেশি অনুসারী নিয়ে এগিয়ে চলছেন অন্তর্জাল দুনিয়ায়। এই অনুসারি বাড়ানোর লক্ষ্যে দু’জনের মধ্যে অন্যরকম প্রতিযোগিতাও চলছে নিশ্চই।

এই দুই তারকা জানালেন, নিজেরাই তাদের পেজ দু’টি পরিচালনা করেন। ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে বিভিন্ন ধরনের ছবি-ভিডিও-কাজের তথ্য পোস্ট করে থাকেন নিয়মিত।

এই বিভাগ থেকে আরও পড়ুন :