🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

ভারতে রাহুল গান্ধীকে জুতো ছুঁড়ে মারল এক সাংবাদিক !


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ Uncategorized

আন্তর্জাতিক ডেস্ক - ভারতের   কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধীকে জুতো ছুঁড়ে মারলেন একজন! হ্যাঁ, উত্তরপ্রদেশের সীতাপুরে আজ একটি জনসভা করছিলেন কংগ্রেস সহসভাপতি। তাঁর কৃষাণ যাত্রা। চলছিল রোড শো। সেই সময় ভিড়ের মধ্যে থেকে হঠাত্‍ই একজন জুতো ছুঁড়ে মারেন রাহুল গান্ধীকে! যদিও জুতোটি রাহুল গান্ধীর গায়ে আঘাত করেনি। ওটা লক্ষ্যভ্রষ্ট হয়। তাই কোনও অঘটন ঘটেনি রাহুল গান্ধীর ক্ষেত্রে।

rahul-gandhi

এরপরেই পুলিস ধরে ফেলে যে জুতো ছুঁড়েছে তাকে। পরে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, যে জুতো ছুড়ে মেরেছে, তার নাম হরি ওম মিশ্র। সে নাকি স্থানীয় এক সাংবাদিকও! তাকে গ্রেফতার করেছে পুলিস। তার আর কোনও উদ্দেশ্য ছিল কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিস।