🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

ফরিদপুরে এ সি আই মটরস এর বিনামূল্যে চিকিৎসা সেবা ও সার্ভিস ক্যাম্পেইন


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: এ সি আই মটরস লিমিটেডের উদ্যোগে ফরিদপুর শহরের টেপাখোলা বেরিবাঁধ সংলগ্ন মাঠে আজ সোমবার দিনব্যাপী গাড়ি চালক ও মালিকদের বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষুধ বিতরন ও সোনালীকা ট্রাক্টর সার্ভিস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় আনুষ্ঠানিক ভাবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন এ সি আই মটরস লিমিটেডের এ্যাসিটেন্ট ম্যানেজার (সার্ভিস) রাজিব সাহা।

foridpur

বরিশাল এরিয়ার সার্ভিস ইঞ্জিনিয়ার মোঃ তাজনুর ইসলামের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিক্রীরচর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও এ কে কে ব্রিকস্ এর সত্ত্বাধিকারী মোঃ দেলোয়ার হোসেন, এ সি আই মটরস্ লিমিটেড ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন, মাকেটিং অফিসার কাজী মাহমুদুল হাসান প্রমূখ। অনুষ্ঠানে শতাধিক ড্রাইভার ও গাড়ীর মালিককে বিনামূল্যে চিকিৎসা প্রদান ও ঔষুধ পত্র বিতরণ করা হয়। চিকিৎসা প্রদান করেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সুমন রায়।