🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে আটক-৪


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় পৃথক অভিযানে হেরোইন, ইয়াবা ও গাঁজাসহ ৪ জনকে আটক করেছে। এদের দুইজনকে কারাদন্ডে দন্ডিত করেছেন ভ্রাম্যমান আদালত।

atok-jab

গতকাল রবিবার থেকে আজ সোমবার দুপুর পযন্ত অভিযানগুলি পরিচালিত হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন আজ সোমবার দুপুরে এক প্রেসনোটে জানান, সকাল সাড়ে ৮টার দিকে জেলা শহরের রামকৃষ্টপুর এলাকায় পরিদর্শক ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে অভিযানে ঐ এলাকার মৃত এহসান আলীর ছেলে আনারুল ইসলামকে ১২০ পুরিয়া হেরোইন ও ২৫ পিস ইয়বাসহ আটক করা হয়।

তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এর আগে রবিবার দিনব্যাপী পরিদর্শক ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চরবাগডাঙ্গা ইউনিয়ন হতে গাঁজা সেবনরত অবস্থায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মির্জাপুর বিশ্বাসপাড়া গ্রামের শাহাজান আলীর ছেলে মোঃ আলা উদ্দিন (৪০) এবং সদর উপজেলার খাখাড়ীপাড়া গ্রামের মৃত শিশ মোহাম্মদেের ছেলে আজগার আলী (৩৮) কে ২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

পরে তাদেরকে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট গনপতি রায়ের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত আলাউদ্দিনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে (১৯৯০ সনের ২৬ ধারা) ১৫ দিনের বিনাশ্রম এবং আজগার আলীকে ঐ আইনের ১৯(১) এর ৯(ক) ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তাঁদের কারাগারে পাঠানো হয়েছে। অপর আরও একটি অভিযানে জেলা শহরের আরামবাগ এলাকা হতে আজাইপুর গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম মিঠুনকে ২ কেজি গাঁজাসহ আটক করা হয়। তাঁর বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।