রাজনৈতিক খেলা খেলতে চাইছে মোদী-দাবি কংগ্রেসের

⏱ | সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ 📁 আন্তর্জাতিক

%e0%a6%ac%e0%a7%8dআন্তর্জাতিক ডেস্কঃ- সম্প্রতি  উরি হামলা নিয়ে নরেন্দ্র মোদির বক্তব্যকে কেন্দ্র করে কংগ্রেস নেতা মনীশ তিওয়ারি দাবি করে বলেন, জাতীয় নিরাপত্তার সঙ্গে রাজনৈতিক খেলা খেলতে চাইছেন প্রধানমন্ত্রী (নরেন্দ্র মোদী)। কংগ্রেস নেতা মনীশ তিওয়ারি বলেন, ‘হঠাৎ করে নরেন্দ্র মোদি পাকিস্তানের উন্নয়ন নিয়ে বক্তৃতা দিতে শুরু করেছে। যেন পাকিস্তানের পরবর্তী নির্বাচনে লড়াই করবেন মোদি। আর এই ভাষাতেই আক্রমণ শুরু করেছে কংগ্রেস। ভারতীয় সংবাদ মাধ্যম কলকাতা২৪ এর মাধ্যমে  এ তথ্য জানা যায়।

  ভারতের মানুষ পাকিস্তান ইস্যু নিয়ে কতটা ক্ষুব্ধ, সেব্যাপারে দৃষ্টিপাত না করে মোদি এইধরনের বক্তব্য রাখছেন বলে উল্লেখ করেন কংগ্রেস নেতা।

গত শনিবার কোঝিকোড়ে নরেন্দ্র মোদির বক্তৃতা নিয়ে এই ভাষাতে কটাক্ষ করেন কংগ্রেস নেতা। উরি হামলার পর ওই সভায় প্রথম বক্তৃতা দেন নরেন্দ্র মোদি। আর তাই ওই ভাষণ ঘিরে দেশের মানুষের উৎসাহ ছিল প্রবল। কিন্তু, কংগ্রেসের দাবি মানুষকে আশাহত করেছেন মোদি।

ওইদিন জনসভায় দাঁড়িয়ে মোদি বলেন, ‘পাকিস্তানের সঙ্গের যুদ্ধের জন্য তৈরি ভারত। আর সেটা দারিদ্র্যকে জয় করার যুদ্ধ। অশিক্ষাকে শেষ করার যুদ্ধ। দেখা যাক এই লড়াইতে কে জেতে।’ তিনি পাকিস্তানের জনগণকে উদ্দেশ্য করে বলেন, ‘অশিক্ষার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করুন। দেখুন কে জেতে। যুদ্ধ ঘোষণা করুন শিশুর মৃত্যুর বিরুদ্ধে।