🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

'বাকি জঙ্গিদের লাশ আঞ্জুমান মুফিদুলে যাবে'


❏ সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর - দাবিদার পাওয়া না গেলে পর্যায়ক্রমে সব জঙ্গির লাশ আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ সোমবার সচিবালয়ে নিজ কার্যালয়ে ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, “মৃতদেহগুলো দাফনের জন্য হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের বারবার তাগাদা দিচ্ছিল। আমরা অপেক্ষা করেছি, কোনো স্বজন আসেননি। মিডিয়ার মাধ্যমে দেখতে পেয়েছি, এক জঙ্গির বাবা ঘৃণা-ক্ষোভ-দুঃখ নিয়ে বলছিলেন – ছেলের লাশ তিনি গ্রহণ করবেন না।”

kamal-sk

গত ২২ সেপ্টেম্বর রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলাকারী পাঁচ জঙ্গির লাশ দাফন করা হয়। একইসঙ্গে ওই সময় নিহত রেস্তোরাঁর পাচক সাইফুল ইসলাম চৌকিদারের লাশও দাফন করা হয়।

গত ১ জুলাই রাত পৌনে ৯টায় গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় অস্ত্রধারী জঙ্গিরা হামলা চালিয়ে দেশি-বিদেশি নাগরিকদের জিম্মি করে হত্যা করে।