মুরাদনগরে প্রেমিকের হাতে এক তরুণীর খুনের অভিযোগ

১১:২৫ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০১৬ চট্টগ্রাম

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে প্রেমিকের হাতে জাহানারা বেগম (২৭) নামে এক তরুণী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাহানারার মরদেহ ফেলে পালিয়ে যান ঘাতক প্রেমিক মহিউদ্দিন। নিহত জাহানারা উপজেলার সদর ইউনিয়নের করিমপুর গ্রামের মৃত আলী আকবরের মেয়ে।

নিহত নারীর মা জমিলা বেগম জানান, তার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গোপনাঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

khun-1স্থানীয় সূত্র জানায়, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর দুই মেয়ে নিয়ে বাবার বাড়িতে থাকতেন হতদরিদ্র জাহানারা। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন উপজেলার কৈজুরী গ্রামের মহিউদ্দিন। বিষয়টি এলাকায় জানাজানি হলে রবিবার জাহানারা বিয়ের দাবিতে মহিউদ্দিনের বাড়িতে গিয়ে ওঠেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাহানারার মরদেহ ফেলে পালিয়ে যান মহিউদ্দিন। খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্ত করার পর মেয়েটির মৃত্যুর কারণ জানা যাবে। অভিযুক্ত মহিউদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।