🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

গৃহবধূকে নির্যাতনের অভিযোগে ইউপি সদস্য আটক


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ অপরাধ, আলোচিত, মফস্বল সংবাদ, স্পট লাইট

(স্টাফ রিপোর্টার) সময়ের কন্ঠসরঃ ঠাকুরগাও জেলার  সদর উপজেলার১০ নং  জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ এলাকার মিন্টুর স্ত্রীর সঙ্গে এই  ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফ ইসলামের ভাতিজা নুর ইসলামের দীর্ঘদিনের  পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। কয়েকদিন আগে আগের ওই গৃহবধূ স্বামীকে তালাক দেয় । ফলে ইউপি সদস্যের  ভাতিজা নুর ইসলামকে বিয়ের জন্য বলেন তিনি।

সোমবার দুপুরে ওই গৃহবধূ বিয়ের দাবীতে  নুর ইসলামের বাড়ি গিয়ে অবস্থান নেয় এবং বিয়ে না করা পর্যন্ত এই বাড়ী থেকে কোথাও না যাওয়ার হুমকি দেয়।  নুর ইসলামের পরিবারের লোকজন ও তার চাঁচা  ইউপি সদস্য আশরাফ গৃহবধূ মহিলাকে  বেধড়ক মারপিট করে এবং পরে তাকে ইউনিয়ন পরিষদে নিয়ে গিয়ে  একটি রুমে আটকে রাখে। গতকাল ২৬ সেপ্টেম্বর ২০১৬ রোজ সোমবার  রাত সাড়ে ৯ টায় ঠাকুরগাঁও থানা পুলিশ খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। এ সময় ঘটনাস্থল থেকে ইউপি সদস্য আশরাফকে আটক করা হয়।

prokia1

অভিযুক্ত ইউপি সদস্য আশরাফ জানান, আমি শুধু থাপ্পর মেরেছি। আর বাসার মেয়েরা তাকে কিছুটা শারীরিভাবে নির্যাতন করেছে। পরে আমি তাকে উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসি।

ঠাকুরগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুদ্দৌলা গৃহবধূকে নির্যাতনের কথা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফ ইসলামের বিরুদ্ধে এক গৃহবধূকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে।
সোমবার রাতে জামালপুর ইউনিয়ন পরিষদ থেকে ওই গৃহবধূকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ।