সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৩টি ব্যবসায় প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

১১:৫৬ পূর্বাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে কাঁচা সুপারিতে বিষাক্ত পদার্থ মেশানো, নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত ও রাসায়নিক পদার্থ রাখার দায়ে তিন ব্যবসায় প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

adalot

গতকাল সোমবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ ও অধিদপ্তর রংপুরের সহকারী পরিচালক আফসানা পারভীন এ জরিমানা করেন। দুপুরে শহরের পেঁয়াজ হাটিতে নজরুল সুপারি আড়ত ও মেসার্স ঢাকা ট্রেডার্সের সুপারি আড়তে অভিযান চালানো হয়। এ সময় কাঁচা সুপারিতে বিষাক্ত পদার্থ মেশানোর কারণে নজরুল সুপারি আড়তের মালিক নজরুল ইসলামকে পাঁচ হাজার টাকা ও মেসার্স ঢাকা ট্রেডার্সের মালিক শাহজাহান আলীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া নোংরা পরিবেশে খাদ্য তৈরি ও রান্নাঘরে খাবারের পাশে রাসায়নিক পদার্থ রাখার দায়ে আজিম উদ্দিন সুইটমিটের পরিচালক রঞ্জন বাবুকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর অহিদুল ইসলাম ও পৌরসভার স্যানেটারি ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ ও অধিদপ্তর রংপুরের সহকারী পরিচালক আফসানা পারভীন সময়ের কণ্ঠস্বরকে জানান, ভোক্তা অধিকার রক্ষার্থে এ ধরনের ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।