কালকিনিতে নিখোঁজের তিনদিন পর ধান ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার সস্তাল গ্রামে নিখোঁজের তিনদিন পর একটি ধান ক্ষেত থেকে মোঃ শিকিম মোল্লা (৬০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত কৃষক সস্তাল গ্রামের আসা মোল্লার ছেলে। এ হত্যাকান্ডের ঘটনায় ওই এলাকার সাধারন মানুষের মাঝে চড়ম আতংক বিরাজ করছে। আজ মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

las-uddhar

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, সস্তাল গ্রামের মোঃ শিকিম মোল্লা গত শনিবার সন্ধায় বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের তিনদিন পর আজ মঙ্গলবার আড়িয়াল খা নদীর পাড়ের মোল্লা বাড়ির পাশের ইরি ধান ক্ষেতে ওই কৃষকের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন কালকিনি থানা পুলিশকে খবর দেয়। থানার এস আই ওয়াদুত মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

নিহত কৃষকের ছেলে সেন্টু মোল্লা কান্না জরিত কন্ঠে বলেন, আমার বাবাকে কারা খুন করে ধান ক্ষেতে ফেলে রেখেছে বলতে পারবনা। তবে দেশবাসির কাছে আমার পিতার খুনের বিচার চাই।

আলীনগর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন বলেন, রাতের আধারে কেবা কারা খুন করে শিকিমের লাশ ধান ক্ষেতে ফেলে রেখেছে। তবে আমি এলাকার জনসাধারনদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে এসেছি। যারা শিকিমকে হত্যা করেছে তাদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই।

এ ব্যাপারের কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা সময়ের কণ্ঠস্বরকে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে কৃষক শিকিমের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি। কিন্তু এ ঘটনা কারা ঘটিয়েছে তদন্ত সাপেক্ষে বের করার চেষ্টা চালানো হবে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

❏ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

❏ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১