সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে নিজের অভিজ্ঞতার কথা জানালেন মিমি

১২:৫৮ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – টলিউডের সমসাময়িক অন্যতম ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। কলকাতার অনেক জনপ্রিয় টিভি অভিনেতা এখন নবাগত নায়ক, তার সঙ্গে জুটিবদ্ধ হয়ে পর্দায় হাজির হয়েছেন তিনি।

আসছে পূজায় মুক্তি পেতে যাচ্ছে মিমি অভিনীত ‘গ্যাংস্টার’ শিরোনামের সিনেমাটি। এতে নবাগত চিত্রনায়ক যশের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

সিনেমার মুক্তিকে সামনে রেখে সিনেমাটির ট্রেইলার ও গান প্রকাশিত হয়েছে। এসব গান ও ট্রেইলারে স্নিগ্ধ মিমিকে যেমন পাওয়া গেছে, তেমনি বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যেও দেখা গেছে তাকে।

mimi-gangster

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন মিমি। এ সময় অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানতে চাইলে মিমি বলেন, ‘প্রথমে আমি ভেবেছিলাম অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের সময় অসুবিধা হবে। কিন্তু শুটিংয়ের সময় কোনো সমস্যা হয়নি। বরং আমরা খুব কমফোর্ট ছিলাম।’

সিনেমাটির নির্মাণে বেশ মুন্সিয়ানা দেখিয়েছেন নির্মাতা বিরসা দাশগুপ্ত। অন্তত প্রকাশিত গান, ট্রেইলার সে কথাই বলছে। গত দেড় মাস আগে তুরস্কে শুটিং শেষ করে কলকাতায় ফিরেছেন এই সিনেমার শুটিং ইউনিট। এই সিনেমার মাধ্যমে ছোটপর্দার অভিনেতা যশ বড়পর্দায় পা রাখতে যাচ্ছেন।