🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

শিবগঞ্জে চেক জালিয়াতি অভিযোগে কীটনাশক ব্যবসায়ী গ্রেফতার


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী

মোঃ কামাল হোসেন, শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চেক জালিয়াতির অভিযোগে লোকমান আলী নামে এক কীটনাশক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি পৌর এলাকার মহদীপুর গ্রামের মৃত ফরজ উদ্দিনের ছেলে।

arrest1

জানা গেছে, বাংলাদেশ এগ্রিক্যালচার ইন্ডাট্রিজ নামে একটি প্রাইভেট কোম্পানীর কাছ থেকে ২০১২ইং সালে প্রায় ১৬ লাখ ১৩ হাজার ২শ’ টাকার বিভিন্ন ধরণের কীটনাশক ঔষধ ক্রয় করে লোকমান আলী। পরে লোকমান ওই কোম্পানীর প্রতিনিধিকে কীটনাশকের মূল্য বাবদ একটি চেক প্রদান করে। কোম্পানী ওই চেক ব্যাংক জমা দিলে ডিজওনার হওয়ায় ২০১৫ইং সালে ঢাকার আদাবর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে।

এতে আদালত লোকমান আলীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানী জারি করে। এরই গ্রেফতারী পরোয়ানার প্রেক্ষিতে সোমবার রাতে পৌর এলাকার শেখটোলা মোড় এলাকা থেকে লোকমান আলীকে গ্রেফতার করে আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে বলে এস আই আবু আহসান রাসেল জানান।