🕓 সংবাদ শিরোনাম

 সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতি

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ভোলাহাটে হতদরিদ্রদের স্বল্পমূল্যে চাউল বিতরণের শুভ উদ্বোধন


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের প্রত্যন্ত ভোলাহাট উপজেলায় খাদ্য অধিদপ্তরের উদ্যেগে হতদরিদ্র অসহায় মানুষের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশষ্য (চাউল) বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে মুঠোফোনে পৃথক পৃথক স্থানে চাউল বিতরণ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।

khado

গোহালবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেয়ামত আলীর সঞ্চালনায় ও ওয়ার্ড আ’লীগের সভাপতি আমিন আলীর সভাপতিত্বে হাটখোলা ময়দানে চাউল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান আব্দুল খালেক, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইয়াসিন আলী, সহ-সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল হক প্রমূখ।

চাউল বিতরণের দায়িত্ত্বপ্রাপ্ত ডিলার ভোলাহাট সদর বাসষ্ট্যান্ড মোড়ের বাবুল আক্তার, ২নং কাউন্সিল মোড়ে আনিসুর ও গোহালবাড়ী হাটখোলা বাজারে আজম আলীর মাধ্যমে কার্ডধারীরা ১০ টাকা কেজি দরে প্রতি মাসে ৩০ কেজি পর্যন্ত চাউল সংগ্রহ করতে পারবে।