🕓 সংবাদ শিরোনাম

 সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতি

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

'দুর্গাপূজা উপলক্ষে ৩ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা'


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ৩ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে। প্রতিমা তৈরি, স্থাপন এবং বিসর্জন পর্যন্ত নিরাপত্তা জোরদার করা হবে।

4754752432মঙ্গলবার সচিবালয়ে নিজ কক্ষে সাংবাদিকদের এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এর আগে পূজা উদযাপন কমিটি ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, বৈঠকে দীর্ঘ আলোচনা হয়েছে। আনসার ও পুলিশ নিরাপত্তার দায়িত্বে থাকার পাশাপাশি পূজা উদযাপন কমিটির প্রস্তুতকৃত স্বেচ্ছাসেবক বাহিনী কাজ করবে। বিজিবি প্রস্তুত থাকবে, প্রয়োজনে তাদেরও ব্যবহার করা হবে। আমরা আশা করি, দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপন হবে।