অবশ্যই ‘আয়নাবাজি’ দেখবেন সাকিব আল হাসান

৫:৫৮ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন বেশ আগেই। সম্প্রতি নতুন ছবি অমিতাভ রেজা পরিচালিত বহুল আলোচিত ‘আয়নাবাজি’র প্রচারণা এবং নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

14470698_638397519662207_1058169314_nএমন সময় চঞ্চল চৌধুরীর ফেসবুক পোস্টে পাওয়া গেল এক চমকপ্রদ খবর। জানা গেল, ‘আয়নাবাজি’ ছবিটি অবশ্যই দেখবেন বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান।

সেখানে দেশসেরা এই তারকা ক্রিকেটার সঙ্গে একটি সেলফি পোস্ট করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী ক্যাপশনে লেখেন, ‘আয়নাবাজি’র শুটিংয়ে এসেছিলেন অল রাউন্ডার। অনেকক্ষণ শুটিং দেখে সেদিনই সাকিব আল হাসান আমাকে বলেছিলেন চঞ্চল ভাই- ‘অবশ্যই আয়নাবাজি দেখবো।’

বিষয়টি নিয়ে চঞ্চল চৌধুরী ফেসবুকে জানান, ‘রাজধানীর কোক স্টুডিওতে গেল বছর ‘আয়নাবাজি’র শুটিং দেখতে এসেছিলেন সাকিব আল হাসান। তখন তিনি আমাদের শুটিং দেখে মুগ্ধ হয়েছিলেন আর ফেরার সময় বলেছিলেন ‘অবশ্যই তিনি আয়নাবাজি দেখবেন।’

এদিকে, বর্তমানে আফগানদের সঙ্গে খেলা চলছে বাংলাদেশের। শেষ হচ্ছে আগামী ১ অক্টোবর। তারপরই ৭ অক্টোবর ইংল্যান্ড বধে নামবে টাইগাররা। তবে চঞ্চল চৌধুরী আশা করছেন, এরমধ্যেই সুযোগ বের করে আয়নাবাজি দেখবেন সাকিব।

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘আয়নাবাজি’ সিনেমাটি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা।