• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শাহরুখের সঙ্গে অভিনয় করতে চান ব্রাভো

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ বিনোদন

news_picture_37154_bravo1বিনোদন ডেস্কঃ

শাহরুখ খানের সঙ্গে একই ফিল্ডে খেলেছেন ডোয়াইন ব্রাভো। এবার তাই বলিউড কিং এর সঙ্গে বড় পর্দাও ভাগ বসাতে চান ডিজে ব্রাভো খ্যাত ক্যারিবিয়ান এই ক্রিকেটার। সম্প্রতি বলিউডের অভিনয় জগতে পা রাখতে যাচ্ছেন তিনি। আর সেই সুবাদেই নিজের ইচ্ছার কথা জানাতে গিয়ে ব্রাভো বলেন, বলিউডে অভিষেক হচ্ছে এতে আমি খুশি। কিন্তু আমার ইচ্ছা শাহরুখের সঙ্গে অভিনয় করার।

ফিল্মফেয়ারের দেয়া তথ্যানুসারে, শাহরুখ ও ব্রাভোকে হয়ত একই পর্দায় দেখা যাবে। ফিল্মফেয়ারে প্রকাশিত সাক্ষাৎকারে ব্রাভো বলেন, শাহরুখ খান (ক্রিকেটে) আমার বস ছিল। এখন চলচ্চিত্রে আমরা একত্রে অভিনয় করতে পারি। এ বিষয়ে শাহরুখের সঙ্গে আমার কথা হয়েছে। সে অনেক ব্যস্ত একজন মানুষ। খেলোয়াড় হিসেবে আমি ব্যস্ত। কিন্তু আমরা দুইজন একত্রে পর্দায় দেখা করতে পারি।

তুম বিন-২ এ অভিনয় করতে পেরে দারুণ উচ্ছ্বাসিত ব্রাভো বলেন, বলিউডে প্রবেশের জন্য এটি দারুণ এক সুযোগ। তুম বিন-২ এর অংশ হতে পেরে আমি উচ্ছ্বাসিত। ভারতের অন্যতম সেরা সঙ্গীত শিল্পী আঙ্কিত তিওয়ারির সঙ্গে একই স্টেজে উঠতে পেরে আমি খুবই খুশি।

এমনকি কিছু হিন্দি শব্দও উচ্চারণ করেন ব্রাভো। তিনি বলেন, `খিলাড়ি` ও `জো কারতা হে` এমন কিছু হিন্দি শব্দও শিখে ফেলেছি আমি। এটা বেশ দারুণ বিষয়। কারণ আমি হিন্দি ভাষায় কথা বলতে পারি না।

শুধু হিন্দি চলচ্চিত্রের অংশ হয়েই খুশি থাকছেন না এই ক্যারিবিয়ান ক্রিকেটার ও গায়ক। তিনি মুম্বাই এসে থাকারও পরিকল্পনা করছেন। আরো বেশি বলিউডের চলচ্চিত্রের সঙ্গে সম্পৃক্ত হতে চান তিনি। এ বিষয়ে সাক্ষাৎকারের শেষ ভাগে ব্রাভো বলেন, আমি বলিউডের একটি অংশ হতে চাই। আমি ভারতের পাসপোর্ট গ্রহণ করতে চাই। আশা করছি এই দেশ আমাকে গ্রহণ করবে। ডন ও ফিল্ম ফেয়ার।