সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে’

৭:৪৮ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- রেলপথমন্ত্রী মুজিবুল হক বলেছেন, শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে। অব্যাহত থাকবে দেশের প্রগতি ও শোষণমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকার। আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সকালে বাংলাদেশ তাঁতীলীগ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনা দেশ ও মানুষের প্রতি যে অঙ্গীকার ব্যক্ত করেছিলেন তা অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন। দেশের সার্বিক উন্নয়নে তার যে অবদান তা বলে শেষ করা যাবে না।

তিনি বলেন, জঙ্গিবাদে নির্মূলে তিনি বিশ্বের কাছে দৃষ্টান্ত হয়ে আছেন। বর্ণাঢ্য কর্মময় জীবনের স্বীকৃতি স্বরূপ তিনি যে আন্তর্জাতিক সম্মাননা ও পুরস্কার পেয়েছেন সেটাই প্রমাণ করে বিশ্বে তার অবস্থান কী।