মনপুরায় চিরকুট লিখে গৃহবধূর আত্নহত্যা

◷ ৯:৫২ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০১৬ দেশের খবর, বরিশাল
attohotta

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি: ’মাগো আমার জীবন গেল কষ্টে, আমার কষ্টের কথা বলার এমন কোন মানুষ নেই। মার কাছে দুঃখের কথা বলতে পারিনা। স্বামীর কাছে বলতে পারিনা। আমাদের যত আত্মীয় স্বজন আছে তারা আমারে মাফ করে দিবেন। আমি সবাইকে কষ্ট দিচ্ছি। আমার একটা ভাই-বোন নেই। স্বামীও কষ্ট দেয়’ চিরকুটে এই কথাগুলো লিখে ভোলার মনপুরায় সুরমা (২১) নামে এক গৃহবধূ কিটনাশক পাণ করে আত্মহত্যা করেছে।

সোমবার বিকালে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ছাদেক মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। মঙ্গলবার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গ প্রেরণ করেন। এ সময় পুলিশ গৃহবধুর লেখা চিরকুট উদ্ধার করেন।

attohotta

জানা যায়, দুই বছর আগে একই ইউনিয়নের মোঃ নজরুলের সঙ্গে সুরমার বিয়ে হয়। এক সময় তাদের ঘরে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম হয়। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া-বিবাদ চলত। পরে দুইজনই মনপুরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে একে অপরকে বিবাদী করে মামলা দায়ের করে।

মনপুরা থানার ভারপাপ্ত কর্মকর্তা শাহিন খান নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গ প্রেরণ করেন। এই সময় পুলিশ গৃহবধুর লেখা চিরকুট উদ্ধার করে। এই ঘটনায় মনপুরা থানায় একটি ইউডি  মামলা করা হয়েছে।