🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মির্জাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত অন্তত ২৬


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, ফিচার

টাঙ্গাইল প্রতিনিধি - টাঙ্গাইলের মির্জাপুরের দুল্যা মনসুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহসড়কে মর্মান্তিক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ২৬ জন। আজ বুধবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার দুল্যা মনসুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম মোস্তফা (৪০)। বাড়ি নাটোরের বনপাড়া উপজেলায়।

আহত ব্যক্তিদের মধ্যে ২০ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

acc

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, যাত্রীবাহী দুটি বাস, একটি কাভার্ডভ্যান ও একটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর এলাকাবাসী উদ্ধারকাজ শুরু করে। খবর পেয়ে মির্জাপুর ও গোড়াই হাইওয়ে থানা-পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন।

দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের উভয় পাশে প্রায় পাঁচ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়। সকাল আটটার দিকে মির্জাপুর থানা-পুলিশ রেকার দিয়ে দুর্ঘটনা-কবলিত যানবাহনগুলো সরিয়ে নেয়। এরপর মহাসড়কে যান চলাচল শুরু হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বাবলু শেখ সময়ের কণ্ঠস্বরকে বলেন, যানবাহন চারটি সরিয়ে নেওয়া হয়েছে। হতাহত হওয়া ব্যক্তিদের উদ্ধার করা হয়েছে।