🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

লক্ষ্মীপুরে হত্যা মামলায় ১৬ জনের যাবজ্জীবন


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি- লক্ষ্মীপুরে লোকমান হোসেন নামে এক কৃষককে হত্যার দায়ে ১৬ জনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুর ১২টায় জেলা ও দায়রা জজ মো. সাইদুর রহমান গাজী এ রায় দেন। এ সময় সব আসামি আদালতে উপস্থিত ছিলেন বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি আবুল কালাম।

1440504957আবুল কালাম জানান, ২০০৯ সালের ২১ জানুয়ারি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার সবুজ গ্রামে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের সন্ত্রাসীরা লোকমান হোসেনকে ব্যাপক মারধর করে আহত করে। এ ঘটনায় ১০ ফেব্রুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে ১৬ জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়।